Monday, October 19, 2015

নির্ধারণ করা হয়েছে বিপিএলের টিকেটমূল্য

নির্ধারণ করা হয়েছে বিপিএলের টিকেটমূল্য

আগামী মাস হতে শুরু হতে যাচ্ছে দেশের সর্ববৃহৎ টি-টুয়েন্টির আসর ‘বাংলাদেশ প্রিমিয়ার ক্রিকেট লীগ’। বিপিএলের তৃতীয় আসরকে সামনে রেখে আজ ঘোষণা করা হয়েছে ম্যাচগুলোর টিকেটের মূল্য।
বিপিএলের এবারের আসরের টিকেটের সর্বনিম্ন  মূল্য ধরা হয়েছে ২০০ টাকা আর সর্বোচ্চ মূল্য ১০ হাজার টাকা। এছাড়াও সাধারণ দর্শকদের কথা মাথায় রেখে গ্যালারিভেদে ৫০০ ও ১০০০ টাকার টিকেটের ব্যবস্থা রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে, আজ এক বিবৃতিতে সাংবাদিকদের  এসকল কথা জানান বিসিবির পরিচালক শেখ সোহেল।
এসময় তিনি আরো বলেন,  প্রতিদিন ২টি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। আর দর্শকরা একটি টিকেটের সাহায্যই দু’টি ম্যাচ উপভোগ করতে পারবে। সুচি অনুযায়ী দিনের প্রথম ম্যাচটি দুপুর  ২টায় শুরু হয়ে ৫.২০ মিনিটের মধ্যে শেষ হবে আর দ্বিতীয় ম্যাচটি সন্ধ্যা ৬.৪৫ মিনিটে শুরু হয়ে রাত ১০.০৫ মিনিট পর্যন্ত চলবে!
এছাড়া বিপিএলের এবারের আসরের ম্যাচগুলো দেশের দু’টি ভেন্যুতে আয়োজন করা হতে পারে বলেও ইঙ্গিত দিয়েছেন তিনি। চুড়ান্ত সিদ্ধান্ত এখনো না নেওয়া হলেও শেষ পর্যন্ত ম্যাচগুলো শেরে-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম ও চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে পারে। সেক্ষেত্রে, লীগের প্রথম দিকের ও শেষদিকের ম্যাচগুলো মিরপুরে য়ার বাকি ম্যাচগুলো চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে!

উল্লেখ্য, ছয় দলের অংশগ্রহণে বিপিএলের এবারের আসর অনুষ্ঠিত হবে। প্রথমবারের মত এবার মাঠে লড়তে দেখা যাবে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে।

ziaul haque

About ziaul haque

Author Description here.. Nulla sagittis convallis. Curabitur consequat. Quisque metus enim, venenatis fermentum, mollis in, porta et, nibh. Duis vulputate elit in elit. Mauris dictum libero id justo.

Subscribe to this Blog via Email :